Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিটিসিএলের কুড়িলে ২,৫০০ টেলিফোন ও ইন্টারনেট বিকল

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

 


ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ঠিকাদার কুড়িল বাসষ্টেশন এলাকায় সুয়োরেজ লাইন স্থাপনের কাজে রাস্তা খনন করায় বিটিসিএলের অপটিকেল ফাইবারসহ ভূ-গর্ভস্থ ক্যাবল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে সংশ্লিষ্ট এলাকায় প্রায় ২৫০০ টেলিফোন ও ইন্টারনেট বিকল হয়ে পড়েছে।
উল্লেখ্য, গত ৬ মার্চ রাতে খনন কাজ করার সময় বিটিসিএলের ২০০০ ও ২০০ জোড়ার দু’টি ভূ-গর্ভস্থ প্রাইমারী ক্যাবল এবং বারিধারা ও বসুন্ধরার দু’টি এক্সচেঞ্জের মধ্যে স্থাপিত অপটিক্যাল ফাইবার ক্যাবল কাটা যায়। ফলে কুড়িল, বসুন্ধরা এলাকা, যমুনা ফিউচার পার্ক ও এর পার্শ্ববর্তি এলাকার টেলিফোন ও ইন্টারনেট বিকল হয়ে পড়ে। রাস্তা খননের অনুমতি পাওয়া স্বাপেক্ষে আগামী ২ দিনের মধ্যে টেলিফোনসমূহ পর্যায়ক্রমে চালু করার সর্বাতœক প্রচেষ্টা চালানো হচ্ছে। কুড়িল রাস্তায় যানবাহনের প্রচন্ড চাপ থাকায় পুলিশ বিটিসিএলকে মেরামত কাজ করা হতে সাময়িকভাবে বিরত রাখছে। বিটিসিএলের এখতিয়ার বহির্ভূত কারনে সম্মানিত গ্রাহকবৃন্দের সাময়িক অসুবিধার জন্য বিটিসিএল কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ