Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দেবে : এরশাদ

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বর্তমানে মানুষের মনে শান্তিতে নাই, দেশে গুম হত্যা বেড়েই চলেছে। মানুষ অনেক কষ্টে দিন কাটাচ্ছে। এদেশের মানুষকে শান্তিতে রাখতে হলে জাতীয় পার্টিই একমাত্র মুক্তির পথ, এক মাত্র আশার আলো। তিনি বলেন, মা-বোনকে বাঁচাতে হলে, চালের দাম কমাতে হলে, ইয়াবা থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে, শান্তিতে ঘুমাতে হলে, জাতীয় পার্টির বিকল্প কোন দল নেই।
গতকাল বুধবার গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর আমান উল্যাহ উচ্চ বিদ্যালয় মাঠে জেলা জাতীয় পার্টি আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এসব কথাগুলো বলেন। তিনি আরও বলেন, চালের দাম বাড়লেও তা নিয়ে সরকারের মাথা ব্যাথা নেই। আগামীতে কিভাবে ক্ষমতায় যাওয়া যাবে তা নিয়েই বর্তমান সরকার ব্যস্ত।
তিনি আরও বলেন, আগামী ১৩ মার্চ সুন্দরগঞ্জ আসনে উপ-নির্বাচনে ভোট সুষ্ঠু হলে জাতীয় পার্টির বিজয় সুনিশ্চিত, কোনো শক্তিই জাতীয় পার্টির বিজয় আটকাতে পারবে না। দেশের মানুষ এখন পরিবর্তন চায়, সেই পরিবর্তন গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে শুরু হবে। একমাত্র জাতীয় পার্টি সেই পরিবর্তন ঘটাতে পারবে। জাতীয় পার্টি ক্ষমতায় এলে সব সমস্যার সমাধান করবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তার দল ৩০০ আসনেই প্রার্থী দেবে। নির্বাচনে জাপা সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে সরকার গঠন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এরশাদ বলেন, আমরা নির্বাচন কমিশনের কাছে দাবি জানাই, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের মত একটি নিরপেক্ষ নির্বাচন যেন সুন্দরগঞ্জে আসনে অনুষ্ঠিত হয়। তাহলে আগামী জাতীয় নির্বাচনে নির্বাচন কমিশনের উপর সাধারণ মানুষের আস্থা অর্জন হবে। তিনি জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী নির্বাচনে কেউ অবৈধভাবে সীল দিয়ে ভোট নিতে না পারে সেব্যাপারে আপনারা সজাগ থাকবেন।
জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশীদ সরকারের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবু হোসেন বাবলা, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার দিলারা খন্দকার শিল্পী, শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, সাঘাটা উপজেলা চেয়ারম্যান গোলাম শহীদ রঞ্জু, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রাগীব হাসান চৌধুরী হাবুল ও সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহজাহান খান আবু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ