Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কর্ণফুলী গ্যাসের অভিযানে ৪৯৩ সংযোগ বিচ্ছিন্ন

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ভিজিল্যান্স কার্যক্রম অব্যাহত রয়েছে। গতকাল (বুধবার) অবৈধভাবে রাইজার নির্মাণ ও অননুমোদিত সরঞ্জামের মাধ্যমে গ্যাস ব্যবহার এবং বকেয়া বিলের কারণে পটিয়া, বাকলিয়া, চকবাজার, মতিঝর্ণা, হালিশহর, হাটহাজারী এবং সীতাকুÐ এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১নং গেইট এলাকায় মোঃ আবুল কালাম আবাসিক সংযোগ হতে ৪টি ৪৫সিএফটি’র বার্ণারে বাণিজ্যিক উদ্দেশ্যে ব্যবহার করে মেহেরাজ হোটেল এন্ড বিরিয়ানি হাউজ নামক প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
এছাড়াও বিভিন্ন এলাকায় সংযোগ বিচ্ছিন্ন অভিযানকালে ৪৭৩টি আবাসিক ১৪টি বাণিজ্যিক ও ৬টি শিল্পসহ ৪৯৩টি গ্যাস ব্যবহারের কারণে সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অবৈধভাবে গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে সরকারি পাওনা অর্থ আদায়সহ গ্যাস আইন-২০১০ এর সংশ্লিষ্ট ধারা অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হবে। সংযোগ বিচ্ছিন্নের সময় কেজিডিসিএলের প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদ, ব্যবস্থাপক (ভিজিল্যান্স) ও প্রকৌশলী মোঃ আলমগীর হোসেন, প্রকৌশলী পলাশ সরকারসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ