Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অতিরিক্ত সচিব ও দায়রা জজের বিরুদ্ধে নোটিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৮, ৩:৫৫ পিএম

বিপুল পরিমাণ অবৈধ সম্পদ অর্জনের প্রমাণ পাওয়ায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ এস এম এমদাদুদ দস্তগীর ও তার স্ত্রী জেলা দায়রা জজ হোসনে আরা আকতারের বিরুদ্ধে অবৈধ সম্পদের নোটিশ জারি করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

তাদের সম্পদ বিবরণী আগামী সাত কর্ম দিবসের মধ্যে দাখিল করতে বলা হয়েছে। এক সময়ের নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ হোসনে আরা আকতার বর্তমানে সাতক্ষিরা জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হিসেবে কর্মরত আছেন।

উপপরিচালক ঋত্বিক সাহা সই করা চিঠি মঙ্গলবার দুদকের প্রধান কার্যালয় থেকে পাঠানো হয়েছে। দুদকের জনসংযোগ সূত্রে এসব তথ্য জানা গেছে।

দুদক আইনের ২৬ এর (১) ধারা ক্ষমতাবলে চিঠিতে তাদের নিজ ও নির্ভরশীল ব্যক্তিদের নামে বেনামে অর্জিত সম্পদ, দায় দেনাসহ যাবতীয় বিবরণ সাত কর্মদিবসের মধ্যে কমিশনে সচিব বরাবর জমা দেওয়া জন্য বলা হয়েছে। তাদের বিরুদ্ধে চলতি বছরের জানুয়ারি মাসে অনুসন্ধান শুরু করে দুদক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ