Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জৈন্তাপুরে মাদরাসা ছাত্রের খুনিদের দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে -পীর সাহেব চরমোনাই

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৮, ১২:৫৭ এএম

স্টাফ রিপোর্টার : গত ২৫ ফেব্রæয়ারি সিলেটের জৈন্তাপুরে কথিত ভন্ড সন্ত্রাসী কর্তৃক ওলামায়ে কেরাম ও কওমী মাদরাসা ছাত্রদের উপর হামলায় জড়িতদের গ্রেফতার করে দ্রুত শাস্তির দাবী জানিয়েছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর, মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।
আজ এক বিবৃতিতে তিনি বলেন, ওয়াজ মাহফিলের মতো একটি দ্বীনি মজলিশে কওমী ওলামায়ে কেরামের উপর হামলা এবং একজন ছাত্রকে হত্যা কোন সাধারণ ঘটনা নয়, এখানে ইসলামবিরোধী কোন অপশক্তির ইন্ধন আছে কিনা খুঁজে বের করতে হবে। হযরত শাহজালাল রহ. এর স্মৃতি ও সোহবতে ধন্য সিলেট অঞ্চলে আলেম-ওলামাদের বিরুদ্ধে এটি কাদের উস্কানী তারও তদন্ত হতে হবে। পীর সাহেব চরমোনাই বলেন, হামলাকারী এবং খুনী যেই হোক না কেন তাদের খুঁজে বের করা প্রশাসনের দায়িত্ব। ঘটনার ৩দিন পেরিয়ে গেলেও প্রশাসনের তৎপরতা মোটেও সন্তোষজনক নয় উল্লেখ করে তিনি বলেন, প্রভাবশালী কারো ইঙ্গিতে হামলাকারী সন্ত্রাসীদের বাঁচানোর চেষ্টা করা হলে তৌহিদী জনতা তা কখনই মেনে নিবে না। তিনি অবিলম্বে হামলায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির আওতায় আনা এবং নিহতের পরিবারকে উপযুক্ত পরিমাণ আর্থিক অনুদান দেয়ার জন্য সরকারের প্রতি দাবী জানান।



 

Show all comments
  • Md Ismail Hossen Palash ২ মার্চ, ২০১৮, ৫:৫৯ পিএম says : 0
    Khonider o vondo Faisal ar fasi fasi chi
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ