Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আমাদের অবস্থা হবে রোহিঙ্গাদের মতো -খাদ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি-জামায়াত জোটকে কখনোই ক্ষমতায় আসতে দেয়া হবে না। তারা ক্ষমতায় আসলে আমাদের অবস্থা হবে রোহিঙ্গাদের মতো। আমাদের সবাইকে তখন পরবাসী হতে হবে।
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ আমরা যখন বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে বাজাতাম তখন তারা আমাদেরকে নানাভাবে বাধা দিত। আজ সেই ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ আন্তর্জাতিকভাবে ইউনোস্কোসহ বিশ্ববাসী স্বীকৃতি দিয়েছে। নির্বাচনের জন্য এখন থেকে প্রস্তুতি নিতে হবে। আগামী নির্বাচনে জয়লাভ করার কোন বিকল্প নাই। নির্বাচনে আমাদের জয়লাভ করতেই হবে। তারা ক্ষমতায় আসলে মুক্তিযুদ্ধের পক্ষের মানুষেরা, আওয়ামীলীগের নেতাকর্মীরা , সংখ্যালঘু সম্প্রদায়ের লোকেরা, প্রগতিশীল মানুষ, প্রগতিশীল লেখক ও প্রগতিশীল রাজনীতিবীদদের এই দেশে শান্তিতে বসবাস করতে দেবে না। যারা ৭১এর ঘাতকদের প্রতিনিধিত্ব করে তাদেরকে কখনোই বাংলার মাটিতে আর রাষ্ট্রীয় ক্ষমতায় আর আসতে দেয়া হবে না। দেশ আজ উন্নয়নের মহাসড়কে। সর্বক্ষেত্রেই আজ উন্নয়নের ছোঁয়া। তাই উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে বার বার দরকার শেখ হাসিনার সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বে সৎ ৫ জন নেতার মধ্যে তার অবস্থান ৩ নম্বরে। সারা বিশ্ব এখন প্রধানমন্ত্রীর প্রশংসা করছে। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে কামরাঙ্গীরচর থানা আওয়ামীলীগ আয়োজিত রসুলপুরে কামরুল ইসলাম কমিউনিটি সেন্টারে সোহরাওয়ার্দী উদ্যানে ৭ই মার্চের জনসভা উপলক্ষে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন। বিএনপিকে উদ্দেশ্যকে তিনি বলেন, খালেদা জিয়াকে আর কখনো দ্বায়মুক্ত দেয়া যাবে না। আদালত রায় দিয়েছেন। তাকে জামিন দিবে কি দিবে না সেটা আদালতের বিষয়। এ ব্যাপারে সরকারের কোন হস্তক্ষেপ নাই। খালেদা জিয়া জেলখানায় আছে এই ইস্যু নিয়ে যদি আপনারা নির্বাচন বাঞ্চাল করতে চান তাহলে আমাদের কিছুই করার নাই। নির্বাচন যথা সমায়েই হবে। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। নির্বাচনে কে আসলো আর কে আসলো না তা আমাদের আর দেখার সময় নাই। সুলতানগঞ্জ ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহনগর দক্ষিন আওয়ামীলীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক আলহাজ শাহ আলম মুরাদ, কামরাঙ্গিরচর থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল হোসেন সরকার ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেনসহ আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দরা ।

 



 

Show all comments
  • Mizanur Rahman ২ মার্চ, ২০১৮, ২:৩০ এএম says : 0
    সব চোরের মনে পুলিশ পুলিশ শুরু হয়ে গেছে।
    Total Reply(0) Reply
  • গনতন্ত্র ২ মার্চ, ২০১৮, ২:৩৪ এএম says : 0
    " সমন জারী " সমন তোমার হবে জারী নিয়ে যেতে তোমায় ধরি, হাতে পায়ে দিয়ে বেড়ি নিয়ে যাবে স্হায়ী বাড়ী ৷ ভাই - বোন,সন্তান –বউসুন্দরী ছিড়ে যাবে সম্পকের দড়ি, কেউ চাহিবে না এক বিছানায় এক সাথে এক রাত পাড় করি । কান্না-কাটি আর আহাজারী যাবেনা সে তোমায় ছাড়ি, টাকা-পয়সা আর গাড়ী-বাড়ী পরে থাকবে দুনিয়াতে অহংকারী । সদায় করিয়া শয়তানের তাবেদারী মনের মত সাজাইয়াছি দুনিয়াধারী, মায়াজালের বেড়ায় আটকা পড়ি মরনের কথা না স্মরন করি । নামাজ রোজায় বেদনার বাহানা ধরি না দেখার সুযোগ হল আল্লারবাড়ী, কাল চলে গেলে পৃথিবী ছাড়ি হবে কি কেউ গোনাহর অংশীধারী ??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ