Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পি আর পদ্ধতিতে নির্বাচনের দাবি ইসলামী আন্দোলনের

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ সকল দলের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরীর মাধ্যমে একটি গ্রহণযোগ্য জাতীয় নির্বাচন উপহার দেয়ার লক্ষ্যে কাজ করতে নির্বাচন কমিশনের প্রতি আহŸান জানিয়েছেন। তিনি বলেন, একপেশে ও পক্ষপাতমূলক নির্বাচনের চিন্তা করলে ইসির জন্য কল্যাণকর হবে না। আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপব ঘটাতে হবে। ইউনুছ আহমাদ বলেন, নোংরা রাজনীতির লেজুরবৃত্তি পরিহার করে ইসলাম প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের রাজনীতিতে অযোগ্য ঘোষণা করে পি.আর পদ্ধতির নির্বাচন ব্যবস্থা করতে হবে। তিনি বলেন, ইসলামকে রাষ্ট্রীয় ক্ষমতায় প্রতিষ্ঠার লক্ষ্যে ৩০০ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মজলিসে আমেলার এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব মাওলানা আবদুল কাদের, আলহাজ্ব আমিনুল ইসলাম, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, যুবনেতা কেএম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা নেছার উদ্দিন, অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ