Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যাত্রাবাড়ীতে বিদ্যুৎ স্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু

পল্টনে জামান টাওয়ারে আগুন

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা : রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। তারা হলেন- মা শাহানারা বেগম (৪০) ও মেয়ে শারমিন (১৩)। গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে যাত্রাবাড়ী শেখদি স্কুল রোড এলাকার একটি বাড়ির তৃতীয় তলার ছাদে এ দুর্ঘটনা ঘটে। যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান জানান, ওই বাড়ির ছাদে কয়েকজন মিলে গল্প করতে ছিলেন। এসময় ছাদের পাশে থাকা একটি রড সরাতে গেলে মা ও মেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। রডটি বিদ্যুতের তারের সঙ্গে লেগে ছিলো। এছাড়া এ ঘটনায় মৃত শারমিনের খালা সাজেদা বেগম (৩৮) ও ওই বাসার ম্যানেজার জ্যোস্না বেগম আহত হয়েছেন। আহদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া নিহতদের পরিবারের কোনো অভিযাগ না থাকার তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
অন্যদিকে রাজধানীর পল্টন এলাকায় জামান টাওয়ারের ১০ তলা ভবনের দ্বিতীয় তলায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার বিকেল পৌনে ৫ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বড় ধরনের কোন ক্ষতি ছাড়াই আগুন নিয়ন্ত্রনে আনে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদর দফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মিজানুর রহমান জানান, বিকেলে পল্টন এলাকার জামান টাওয়ারে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে তিনটি ইউনিট পাঠানো হয়েছে। পরে আগুন নিয়ন্ত্রনে আসে।
ওবায়দুল কাদেরের মা‘য়ের কুলখানি আজ
স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মাতা মরহুমা বেগম ফজিলাতুন্নেসার কুলখানি আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। সকাল ১১টায় নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে এ কুলকানি অনুষ্ঠিত হবে বলে গতকাল বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ