Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ওবায়দুল কাদেরের মায়ের ইন্তেকাল

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৩৪ এএম

স্টাফ রিপোর্টার : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেসা (৯২) আর নেই। গতকাল সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি চার পুত্র, ছয় কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবু নাছের এ তথ্য জানান।
আবু নাছের বলেন, ‘মঙ্গলবার জোহর নামাজের পর নোয়াখালীর কোম্পানীগঞ্জ সরকারি মুজিব কলেজ মাঠে মরহুমার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।’
তিনি আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিফোনে ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেন এবং মরহুমার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
এদিকে, বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবীর খান জানান, ওবায়দুল কাদের মায়ের ইন্তেকালে গভীর শোক জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



 

Show all comments
  • গনতন্ত্র ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১:০৬ এএম says : 0
    আল্লাহতালা উনাকে বেহেস্ত নসিব করুন। আল্লাহতালা কাদের সাহেবের পরিবারের সবাইকে ধৈর্য ধরার তওফিক দান করুন।মা' নাই যার দুনিয়া অন্ধকার তার,মা' কি ধন বুঝিবেন এখন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ