Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনে সকল দল অংশগ্রহণ করবে -বাণিজ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ভোলা জেলা সংবাদদাতা : বিএনপি নেতা মওদুদ আহমেদের বক্তব্যের সমালোচনা করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া জেলে থাকলে যদি বিএনপি’র জনপ্রিয়তা বাড়ে তাহলে তাকে জেলে রেখেই নির্বাচনে আসুন। একজন শিক্ষিত লোকের এমন কথা মানায় না। আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে অংশগ্রহণমূলক। সে নির্বাচনে সকলের অংশগ্রহণ করবে, যারা করবে না তারা ক্ষতিগ্রস্থ হবে। গতকাল শনিবার দুপুরে ন্যাশনাল সার্ভিসের কর্মসূচির প্রশিক্ষণ প্রাপ্তদের সনদ বিতরণ, জাটকা সংরক্ষণ সপ্তাহের উদ্বোধন এবং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বানিজ্যমন্ত্রী বলেন, ২০১৮ সালে ডিসেম্বরে সংবিধান অনুসারে বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। সকল দল এই নির্বাচনে অংশগ্রহণ করুন এটাই আমাদের প্রত্যাশা এবং এ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ।
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরো বলেছেন, বেকার সমস্যা সমাধানের জন্য ন্যাশনাল সার্ভিস কর্মসূচি চালু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি স্বপ্ন দেখেন তিনি দেশের জন্য জীবন উৎসর্গ করেছেন। কিন্তু বিএনপি ২০০৪ সালে ২১ আগষ্ঠ গ্রেনেড হামলা প্রধানমন্ত্রীকে হত্যার করার চেষ্ঠা করেছিল, ২০০৫ সালের ১৭ আগস্ট সকল জেলায় বোমা মেরেছিল, গাছের সাথে লটকিয়ে মানুষের উপর নির্মম নির্যাতন করেছিল আবদুর রহমান বাংলা ভাইরা। দেশের জঙ্গি তৎপরাতা নির্মূল করেছি। তিনি আরোও বলেন, বাংলাদেশ উজ্জল সম্ভাবনার দেশ, এক সময় এ দেশেকে তলাবিহীন ঝুলি বলা হতো, এখন তারাই বলে বাংলাদেশ বিস্ময়কর উত্থান। সকল দিক থেকে আজকে বাংলাদেশের পেছনে পাকিস্তান। তাদের থেকে রপ্তানি, রিজার্ভ এবং রেমিটেন্স এবং বিদ্যৎ উৎপাদন অনেক বেশি। তিনি আরো বলেন, বিএনপি’র আমলে ভোলায় কোন উন্নয়ন হয়নি, আমারা নদী ভাঙ্গা বন্ধ করেছি, ঘরে ঘরে বিদ্যু পৌঁছে দিয়েছি, এবং নির্বাচনের আগেই ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের কাজ শুরু হবে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃধা মোজাহিদুল ইসলামের সভাপতিত্ব বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিন, উপজলো পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন। অনুষ্ঠানে শেষে বাণিজ্যমন্ত্রী সেতু মন্ত্রনালয়ের সচিবসহ কর্মকর্তাদের নিয়ে ভোলা বরিশাল সেতুর স্থান পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ