Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে ‘জনতার মুখোমুখি মেয়র’ উন্নয়ন স্মরণিকার মোড়ক উন্মোচন

তারাবো পৌরসভার সফলতা ও অগ্রগতির দ্বিতীয় বর্ষপূর্তি

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার সফলতা ও অগ্রগতির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে ‘জনতার মুখোমুখি মেয়র’ মতবিনিময়, প্রশ্নোত্তর পর্ব ও উন্নয়ন স্মরনিকার মোড়ক উম্মোচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তারাবো পৌরসভা কার্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। 

তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ সময় তিনি বলেন, তারাবো পৌরসভার উন্নয়নে সকল ধরনের সহযোগীতার আশ^াস দেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিষ্ট গবেষক লায়ন মীর আব্দুল আলীম, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার সচিব তাজুল ইসলাম, নগর পরিকল্পনাবিদ নিগার সুলতানা, উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ আলী আকবর আবীর, তারাবো পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভুঁইয়াসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ