Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

যাত্রাবাড়ি আইডিয়ালের শিক্ষক কারাগারে

প্রইভেট পড়ানোর কথা বলে বাসায় ডেকে নিয়ে ছাত্রীকে যৌন নিপীড়ন

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রাইভেট পড়ানোর কথা বলে বাসায় ডেকে নিয়ে যৌন নিপীড়নের শিকার হওয়া এক স্কুলছাত্রীর অভিযোগে যাত্রবাড়ী আইডিয়াল স্কুলের গণিত বিভাগের শিক্ষক আইয়ুব আলীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি যাত্রাবাড়ী আইডিয়ালের শিক্ষক। তার বাড়ি টাঙ্গাইল। তার বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় দুইটি মামলা হয়েছে। বর্তমানে তিনি কারাগারে
গত মঙ্গলবার রাতে বাসা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন ওয়ারী জোনের সিনিয়র সহকারী কমিশনার ইফতেখারুল ইসলাম। ওই শিক্ষকের বাসা যাত্রাবাড়ী এবং এর বেশি তিনি কিছু জানাতে পারেননি।
মামলার তদন্তকারী কর্মকর্তা যাত্রাবাড়ী থানার দারোগা মোঃ মফিজ উদ্দিন জানান, গ্রেফতারে পর তাকে আদালতে পাঠানো হয়। আদালত তাকে গতকাল কারাগারে পাঠিয়েছেন। তিনি আরো জানান, ওই শিক্ষকের বিরুদ্ধে জামিন অযোগ্য দুইটি মামলা হয়েছে।
পুলিশের এই কর্মকর্তা বলেন, ভুক্তভোগীর পরিবারের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরপরই গণিত শিক্ষক আইয়ুবকে গ্রেফতার করা হয়েছে।
যৌন হেনস্থার শিকার হওয়া ওই শিক্ষার্থীর মায়ের অভিযোগ, গণিত শিক্ষক আইয়ুবের কাছে দশম শ্রেণিতে অধ্যায়নরত তার মেয়ে প্রাইভেট পড়তো। শারীরিক অসুস্থতার কারণে গত ১৭ ফেব্রæয়ারি প্রাইভেট পড়তে যেতে পারেনি তার মেয়ে।
ওইদিন পড়তে যেতে না পারায় ২০ ফেব্রæয়ারি সকালে তার মেয়েকে পড়তে যেতে বলেন ওই শিক্ষক। সেদিন শিক্ষকের বাসায় তার স্ত্রী সন্তান না থাকায় মেয়েকে কুপ্রস্তাব দেন। তাতে রাজি না হলে একপর্যায়ে মেয়েকে যৌন নিপীড়ন করেন।
ভুক্তভোগী ছাত্রীর মা জানান, তখন তার মেয়ে জোর করে শিক্ষকের ঘর থেকে বের হয়ে আসে। বিষয়টি কাউকে না জানাতে ওই শিক্ষক ভয় দেখায়। পরে মেয়ে বাসায় এসে কান্নাকাটি করে পুরো ঘটনা খুলে বললে পরিবারের সবার পরামর্শ নিয়ে যাত্রাবাড়ী থানায় রাতেই মামলা করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ