Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আদমদীঘিতে ইনকিলাব সংবাদিক নূরুল ইসলামকে সংবর্ধনা

চ্যান্সেলর গোল্ড মেডেল লাভ

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

 আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : বগুড়ার আদমদীঘির কৃতি শিক্ষার্থী দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা মো. নূরুল ইসলাম সাংবাদিকতা বিভাগে মাস্টার্সে ফার্স্ট ক্লাস ফার্স্ট হয়ে ভাইস চ্যান্সেলর গোল্ড মেডেল পাওয়ায় নিজ গ্রাম নিমাইদীঘিতে তাঁকে সংবর্ধনা দেয়া হয়। গ্রামবাসীর উদ্যোগে গত শনিবার সন্ধ্যায় স্থানীয় দীঘির পাড়ে ইউপি সদস্য মো. মোস্তাফিজুর রহমান রতনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে এলাকার স্কুল-কলেজের ছাত্রছাত্রীসহ কয়েক হাজার মানুষ উপস্থিত হয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে গ্রামবাসী ও আশার আলোর পক্ষ থেকে তাকে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অ্যাড. মকলেছুর রহমান, বিষেশ অতিথি স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, জনশক্তি ও কর্মসংস্থান অফিসের সাবেক সহকারী পরিচালক মো. আবুল কাশেম, আশার আলোর নির্বাহী পরিচালক আজিম উদ্দিন, সান্তাহার প্রেসক্লাবের সভাপতি রফিকুর ইসলাম মন্টু, ছাতিয়ানগ্রাম বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, ডা. আবুল হাশেম, মুক্তিযোদ্ধা মমতাজ আলী, সমশের আলী প্রমুখ। বক্তব্য রাখেন, মো. আবুল কাশেম, সাইফুল ইসলাম, ফজলুল হক, আজিম উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রধান বক্তা সাংবাদিক নূরুল ইসলাম বলেন, আমার সাফল্যের পেছনে রয়েছে বাবা-মায়ের দোয়া এবং নির্দ্দিষ্ট লক্ষ্যে পৌঁছার জন্য নিরলস পরিশ্রম। পিতামাতার প্রতি কৃতজ্ঞতায় তিনি গোল্ড মেডেলটি তাঁর বাবার গলায় পরিয়ে দেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন আনোয়ার হোসেন জীবন ও আতাউর রহমান। এ অনুষ্ঠানকে ঘিরে দীঘিরপাড়ে হরেকরকমের মিষ্টি, চানাচুর, চুড়ি-ফিতা, খেলনাসহ বিভিন্ন প্রকারের দোকান বসায় পুরো এলাকা মানুষের মিলনমেলায় পরিণত হয়।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি রাজধানীর শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্টামফোর্ড ইউনিভার্সিটির তৃতীয় সমবর্তন অনুষ্ঠানে প্রেসিডেন্টের পক্ষে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ মো. নূরুল ইসলামের গলায় ভাইস চ্যান্সেলর গোল্ড মেডেল পরিয়ে দেন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ