Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মালয়েশিয়ায় গণস্বাক্ষর

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তির দাবীতে প্রতিবাদ সভা ও গণস্বাক্ষর আয়োজন করে মালয়েশিয়া বিএনপি তামিংজায়া শাখা । রোববার সন্ধ্যায় মালয়েশিয়ার তামিংজায়ায়ার একটি রেস্টুরেন্ট এ প্রতিবাদ সভা ও গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয় । মালয়েশিয়া বিএনপি সভাপতি(প্রস্তাবিত) শহীদ উল্যাহ শহীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গণস্বাক্ষর কর্মসূচীর উদ্বোধন করেন । মালয়েশিয়া থেকে নির্ভরযোগ্য সূত্র এতথ্য জানিয়েছে।
মাওলানা নুরুল আলমের পবিত্র কোরআন তেলোওয়াত,তামিংজায়া বিএনপি সাধারন সম্পাদক আবু সালেহ মোহাম্মদ মারুফ এর সঞ্চালনায় ও তামিংজায়া বিএনপি সভাপতি মোঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি মালয়েশিয়া শাখা’র সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী সালাহ উদ্দিন,বিএনপি নেতা আনোয়ার পারভেজ , ছাত্রনেতা ওয়াহিদ সোহান ,
আব্দুল্লাহ আল মামুন, মোহাম্মদ রিয়াজ,গোলাম সারোয়ার,মোঃ শাকিল, শাহ আলী,আনিসুর রহমান, মোঃ মনির,মোঃ বাসেদ, আকবর খান ও মোঃ মনির ।
অনুষ্ঠানে বিএনপি কেন্দ্র ঘোষিত গণস্বাক্ষর কর্মসূচীতে প্রায় তিনশতাধিক লোক বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তির দাবীতে নিজের স্বাক্ষর করেন। মালয়েশিয়া বিএনপি সভাপতি(প্রস্তাবিত) শহীদ উল্যাহ শহীদ এসময় বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রেখে গণতন্ত্রের অগ্রযাত্রাকে দমিয়ে রাখা যাবে না। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী জানান। ধারাবাহিক ভাবে মালয়েশিয়ার প্রতিটি অঞ্চলে এ গণস্বাক্ষর কর্মসূচী চলবে বলেও জানান শহীদ উল্যাহ শহীদ ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ