Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্বৃত্ত ও দুর্নীতি মুক্ত রাজনীতি আ‘লীগের আলোচনা সভা , আজ আলোচনা সভা

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১:২০ এএম

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির উদ্যোগে ‘রাজনীতিতে দুর্বৃত্তায়ন এবং দুর্বৃত্ত ও দুর্নীতি মুক্ত রাজনীতি’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আজ রবিবার সকাল ১১টায় সিরডাপ মিলনায়তনে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। আলোচনায় অংশ নিবেন বিশিষ্ট বুদ্ধিজীবী ও নেতৃবৃন্দ।
সহযোগী সংগঠন ও ঢাকার পার্শ্ববর্তী জেলার নেতাদের সঙ্গে আ‘লীগের যৌথসভা
দলের সহযোগী সংগঠন ও ঢাকার আশপাশের জেলার নেতাদের সঙ্গে যৌথসভা করবে আওয়ামী লীগ। আজ রবিবার দুপুর সাড়ে ১২টায় ধানমন্ডি ৩/এ প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে এ যৌথসভাটি অনুষ্ঠিত হবে। আগামী ৭ মার্চ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের উদ্যোগে জনসভাকে সফল করার লক্ষ্যে আওয়ামী লীগের সঙ্গে সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ঢাকার পার্শ্ববর্তী জেলা গাজীপুর, গাজীপুর মহানগর, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, নারায়ণগঞ্জ মহানগর, নরসিংদী, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং সংশ্লিষ্ট জেলার দলীয় সংসদ সদস্যরা এ যৌথসভায় অংশ নেবেন বলে গতকাল শনিবার দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। যৌথসভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

 



 

Show all comments
  • গনতন্ত্র ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:১৫ এএম says : 0
    জনগনের ধারনা, গন্ডারের চামড়ায় তাহলে তাপ লেগেছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ