Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নিরপেক্ষ নির্বাচনই গণতন্ত্রের মূলতন্ত্র -এরশাদ

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনই গণতন্ত্রের মুলতন্ত্র। আর নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন সম্ভব নয়। জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত।
ইতিমধ্যে আমরা নির্বাচনী প্রচারে মাঠে নেমেছি। গতকাল জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় পার্টি রাজবাড়ী জেলা সভাপতি এবং রাজবাড়ী জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান বাচ্চুর নেতৃত্বে আইনজীবী ফেডারেশনের নেতৃবৃন্দ এরশাদকে ফুলের শুভেচ্ছা জানাতে এলে তিনি এসব কথা বলেন।
এরশাদ বলেন, জনগণই নির্ধারণ করেন কারা ক্ষমতায় আসবে। তাই আমাদের জনগণেন দ্বারে দ্বারে যেতে হবে। জাতীয় পার্টির শাসনামলে যে উন্নয়ন হয়েছে তা বিএনপি-আওয়ামী লীগ মিলেও করতে পারেনি। আমাদেরকে শুধু ভোটারদেরকে তা স্মরণ করিয়ে দিতে হবে। বুঝাতে হবে দেশে শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠিত করতে হলে জাতীয় পার্টিকেই পুনরায় ক্ষমতায় বসাতে হবে। এসময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি ছাড়াও দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম, মীর আবদুস সবুর আসুদ, মেজর অব. খালেদ আখতার, উপদেষ্টা মন্ডলীর সদস্য সৈয়দ দিদার বখত, ভাইস-চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, যুগ্ম দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান, আইনজীবী ফেডারেশনের অ্যাডভোকেট ড. শামসুর রহমান, অ্যাডভোকেট জহিরুল হক জহির, অ্যাডভোকেট আব্দুর রশিদ, অ্যাডভোকেট ফয়েজুর রহমান শাহিনসহ জাতীয় আইনজীবি ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ##

 



 

Show all comments
  • গনতন্ত্র ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১:২১ এএম says : 0
    জনগন হেসে বলছেন, .............র মুখে কি এসব মানায়?
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:০৬ এএম says : 0
    এখানে প্রাক্তন রাষ্ট্রপতি হোসেইন মোহাম্মদ এরশাদ ঠিক কথাই বলেছেন। তিনি দেশের যে উন্নয়ন করেছেন সেটা তুলনা যোগ্য। কিন্তু তার সেই উন্নয়ন মাঠে মারা গেছে তার প্লেবয় স্বভাবের জন্য। তার আরো একটা ভুল তিনি তার দলকে জনগণের দল হিসাবে দাঁড় করাতে পারেননি । এখনও সময় চলে যায়নি চাইলে তিনি আবার দাঁড়াতে পারেন তবে সেই কাজটা খুবই কঠিন কাজ এটাও সত্য। কারন এখন বাংলাদেশে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিরা কোনভাবেই দেশের ক্ষমতায় যেতে পারবেনা এটাই সত্য। কাজেই এরশাদ চাচা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিও হতে পারবেন না এবং দেশের দায়িত্বও নিতে পারবেন না। আল্লাহ্‌ আমাদের দেশের রাজনীতিবিদদেরকে সত্যবাদী এবং সততার সাথে জীবিকা নির্বাহ করার শক্তি দিন। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ