Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জড়িত সন্দেহে দুই ছাত্র আটক : অস্ত্র উদ্ধার হয়নি

চট্টগ্রামে পুলিশ চেকপোস্টে গুলি

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর ষোলশহর ২নং গেইট এলাকায় পুলিশ চেকপোস্টে এএসআই আব্দুল মালেককে গুলি করে আহতের ঘটনায় জড়িত সন্দেহে দুই এসএসসি পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ।
গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে মুরাদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আব্দুল ওয়ারিশ খান জানান, প্রত্যয় ও রাকিব নামে দুই এসএসসি পরীক্ষার্থী কিশোরকে আটক করা হয়েছে। গ্রেফতার প্রত্যয় কাজেম আলী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছেন। তার বাসা সুগন্ধা এলাকায়। গ্রেফতার অন্যজন রাকিব নাসিরাবাদ বয়েজ স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেন। তার বাসা নাসিরাবাদ হাউজিংয়ে। গত শুক্রবার বিকালের ওই ঘটনার পর এ নিয়ে তিনজনকে গ্রেফতার করা হল। মোঃ হাকিম নামে এক তরুণকে ঘটনার পরপরই গ্রেফতার করা হয়েছিল।
হামলার ঘটনায় পাঁচলাইশ থানার এসআই নুরুল ইসলাম বাদী হয়ে ১০ জনকে আসামি করে একটি মামলা করেছেন। ওই মামলায় তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে। গত শুক্রবার বিকাল ৪টায় নগরীর পাঁচলাইশ থানার ২ নম্বর গেইট এলাকায় ব্যস্ততম সড়কের পাশেই পুলিশের উপর গুলি চালায় একটি মোটর সাইকেলের আরোহীরা। পুলিশ তখন জানিয়েছিল, ১৫ থেকে ২০ বছর বয়সী এই কিশোর-তরুণরা ‘ছিনতাইয়ে জড়িত’। তাদের কাছে পিস্তল থাকায় ধরা পড়ার ভয়ে চেকপোস্টে তল্লাশির আগেই তারা গুলি চালায়। গুলিবিদ্ধ পাঁচলাইশ থানার এএসআই আব্দুল মালেক চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ মোটর সাইকেল দু’টি আটক করলেও এখনও অস্ত্র উদ্ধার করতে পারেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ