Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ না হলে ভবিষ্যত ভয়াবহ অন্ধকার -বি চৌধুরী

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ তৈরি না হলে ভবিষ্যৎ ভয়াবহ অন্ধকার। তিনি সবার অংশগ্রহণমূল নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে প্রধানমন্ত্রীকে উদ্যোগী হওয়ার আহ্বান জানিয়েছেন। গতকাল শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
বিকল্পধারা সভাপতি বলেন, জনগণের ইচ্ছার প্রতিফলন করার পরিস্থিতি তৈরি করতে হবে। সবাই অংশগ্রহণ করতে পারে, এমন নির্বাচন দিতে হবে, সুষ্ঠু ভোট হতে হবে, ভোট গুণতে হবে। তানা হলে পরিস্থিতি হবে ভয়াবহ।
বদরুদ্দোজা চৌধুরী বলেন, পাঁচ শতাংশ লোক গোড়া আওয়ামী লীগ, পাঁচ শতাংশ গোড়া বিএনপি আর পাঁচ শতাংশ গোড়া জামায়াত। এর বাইরে বাকি ৮৫ শতাংশ লোক সুষ্ঠু নির্বাচন ও সুন্দর নির্বাচনের আবহ চায়। এর মাধ্যমে তারা প্রতিনিধি নির্বাচন করতে চায়। প্রধানমন্ত্রী আপনি, সেই সুযোগ করে দিন।
প্রশ্নফাঁসের মাধ্যমে শিক্ষা খাত এবং একের পর এক কেলেঙ্কারিতে ব্যাংক খাত ‘ধ্বংসের’ অভিযোগ করে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কঠোর সমালোচনা করেছেন বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

 

 



 

Show all comments
  • গনতন্ত্র ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১:৫৪ এএম says : 0
    এ সংসারে কেউ নয় আপন....,...,.,,,,,,,,,,,,!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ