Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কদমতলী থানা কমিটি গঠন খেলাফত পদ্ধতির শাসনই মানবতার মুক্তির পথ -খেলাফত আন্দোলন

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, কোরআন সুন্নাহর শাসন ও আল্লাহভীরু নেতৃত্বের পরিবর্তে চরিত্রহীন ও দূর্নীতিবাজদের কারণে সর্বত্র চরিত্রহীনতা, মূল্যবোধের অবক্ষয়, হত্যা, গুম-খুন ব্যাপক আকার ধারন করেছে। ফলে দেশের সর্বত্র অশান্তি বিরাজ করছে। মানুষের জান, মাল, ঈমান, ইজ্জতের নিরাপত্তা নেই। খোলাফায়ে রাশেদা অনুকরণে খেলাফত পদ্ধতি শাসনই হচ্ছে মানবতার শান্তি ও মুক্তির একমাত্র পথ। গতকাল শুক্রবার সকালে রাজধানীর কদমতলীতে বাংলাদেশ খেলাফত আন্দোলন কদমতলী থানা শাখা পূর্ণগঠন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আল্লামা তাজুল ইসলাম কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন মাওলানা ফিরোজ আশরাফী, প্রিন্সিপাল শফিকুল ইসলাম, মোঃ আব্দুর রব, আমিনুল ইসলাম মজুমদার, কামালউদ্দিন আহমেদ, মাওলানা রফিউদ্দিন, মোঃ জাকির হোসেন, হাকিম মামুনুর রশীদ, মোঃ মানিক হোসেন প্রমুখ।
সভায় মাওলানা সাইফুল ইসলামকে আমীর, মোঃ জাকির হোসেন ও মাস্টার জামালউদ্দিনকে নায়েবে আমীর, প্রিন্সিপাল শফিকুল ইসলামকে সেক্রেটারী, মাওলানা মাহবুবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক, অধ্যাপক গোলাম কিবরিয়াকে প্রচার সম্পাদক, জাহাঙ্গীর আলমকে অর্থ সম্পাদক ও হাসান মাহমুদকে দপ্তর সম্পাদক করে ১৭ সদস্য বিশিস্ট খেলাফত আন্দোলন কদমতলী থানা শাখা কমিটি গঠন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ