Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আমার নেত্রীই প্রধানমন্ত্রী হবেন -আন্দালিব রহমান পার্থ

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া দেশে কোন রাজনৈতিক ভবিষ্যত নির্ধারণ করা যাবে না মন্তব্য করে বিজেপি চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া আবার প্রধানমন্ত্রী হবেন। সে সময় মিথ্যা মামলায় জড়িতদের বিচার করা হবে বলেও জানা তিনি। গতকাল (বুধবার) বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদ ও মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি আয়োজিত মানববন্ধনে পার্থ এসব কথা বলেন।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে মন্তব্য করে আন্দালিব রহমান পার্থ বলেন, ক্ষমতায় গেলে এতে জড়িতদের বিচার করা হবে। তিনি বলেন, সরকারকে বলে দিতে চাই, বাংলাদেশের কোনো আদালতের খোঁচায় কিংবা কোনো নির্বাহী আদেশের কলমের খোঁচায় তাকে (খালেদা) বন্দি করে রাখা যাবে না, তাকে ছাড়া কোনো রাজনৈতিক ভবিষ্যৎ নির্ধারণ করা যাবে না। তিনি বলেন, আমার নেত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন, ইনশাআল্লাহ। আমরা তাদের বিচার করব।
অনশন কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন ২০ দলীয় জোটের শরিক খেলাফত মজলিশের মাওলানা মুহাম্মদ ইসহাক, ইসলামী ঐক্যজোটের এম এ রকীব, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, লেবার পার্টির একাংশের মোস্তাফিজুর রহমান ইরান, অন্য অংশের হামদুল্লাহ আল মেহেদী, জাগপার খন্দকার লুৎফর রহমান, জাতীয় দলের সৈয়দ এহসানুল হুদা, এলডিপির সাহাদাত হোসেন সেলিম, ন্যাপের গোলাম মোস্তফা ভুঁইয়া। অনশনের শেষ দিকে ভিড় ডিঙিয়ে জামায়াতে ইসলামীর প্রফেসর আবদুল হালিম অনশনস্থলে আসেন। তিনি দুই মিনিট থেকে নেতাদের সঙ্গে করমর্দন করে চলে যান।

 

 



 

Show all comments
  • গনতন্ত্র ১৫ ফেব্রুয়ারি, ২০১৮, ৫:২৯ এএম says : 0
    ইচ্ছা থাকলে উপায় হয়। হেরে যাওয়ার ভয়ে সবাইকে জেলে ঢুকানো। বিএনপি নাম শুনলে নাকি অনেকে ঘুমে কাঁদে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ