Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিবপুরে মধুমতি ব্যাংক উদ্বোধন

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


সরকার আদম আলী, নরসিংদী থেকে : গত সোমবার নরসিংদীর শিবপুরে মধুমতি ব্যাংকের ২৯তম শাখা উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব ব্যাংক উদ্বোধন করেন। এ উপলক্ষ্যে শিবপুর অডিটরিয়ামে এক সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তৃতাকালে উপমন্ত্রী বলেন, বিএনপি আমলে দেশে কোন উন্নয়ন হয়নি। সে সময়ে এ দেশ ছিল একটি দূর্নীতির দেশ। তাদের আমলে দূর্নীতিতে পরপর ৫ বার চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। তারেক রহমান হাওয়া ভবনের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছিল। আমেরিকার এফবিআই তারেক জিয়ার বিরুদ্ধে মানি লন্ডারিং মামলায় স্বাক্ষ্য দিয়েছে।
ব্যাংকের চেয়ারম্যান ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, যুদ্ধাপরাধীদেরকে পুনরায় দেশের রাষ্ট্র ক্ষমতায় বসানোর কোন সুযোগ নেই। আমরা আর পিছনে ফিরে তাকাতে চাই না। এদেশে শেখ হাসিনার কোন বিকল্প নেই। শেখ হাসিনা ছাড়া অন্য কেউ ক্ষমতায় গেলে বাংলাদেশ আবার মুখ থুবড়ে পড়বে। দেশে আবার ভয়াবহ দু:শাসন নেমে আসবে। আমাদেরকে সকল ক্ষেত্রে ঐক্যবদ্ধ থাকতে হবে যাতে ভিশন অনুযায়ী ২০২১ সাল নাগাদ বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে একটি সমৃদ্ধ দেশে পরিণত করতে পারি। তিনি আরও বলেন, দেশের কৃতি সন্তানদের নিয়ে মধুমতি ব্যাংকের পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে। পত্র-পত্রিকায় বড় বড় ব্যাংকের নামের তালিকায় আমরা থাকতে চাই না। আমরা অপবাদেরও ভাগীদার হতে চাই না। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শিবপুরের এমপি সিরাজুল ইসলাম মোল্লা, ব্যাংকের পরিচালক ফেরদৌসি ইসলাম, ব্যাংকের চেয়ার‌্যমান হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে নরসিংদী জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার আমেনা বেগম, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো: শফিউল আজম উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ