Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

৩ পুলিশ আহত, ৪৯ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ, আটক ৩

টেকনাফে আগ্নেয়াস্ত্রসহ অপহৃত যুবক উদ্ধার

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ থেকে : দুই দিন আগে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া থেকে অপহৃত রোহিঙ্গা ডাকাত সর্দার আবদুল হাকিমের আস্তানা থেকে জালাল আহম্মদ (২২) নামে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এসময়ডাকাতদের আক্রমনে এসআই মাহির উদ্দিন খাঁনসহ কনস্টেবল রফিক ও রশিদ আহত হয়েছে এবং পুলিশ আত্মরক্ষার্থে ৪৯ রাউন্ড ফাঁকা গুলি চালায়। উদ্ধার করা হয়েছে দু’টি দেশীয় অস্ত্র ও ৫ রাউন্ড কার্তুজ। এ ঘটনায় আটক আনজুম আরা, রোমেনা আক্তার কাজল ও সেলিম (৩০) নামে ৩ সহযোগীকে আটক করেছে। তার স্বীকারোক্তি মোতাবেক গতকাল সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টেকনাফ মডেল থানার ওসি মাইন উদ্দিন খাঁনের নেতৃত্বে এ অভিযান চালায়।
পুলিশ জানায়, গত শুক্রবার রাত ১০ টার দিকে নাইট্যংপাড়া থেকে জালাল আহমদকে তুলে নিয়ে যায় আবদুল হাকিম ডাকাত ও তার সদস্যরা। এ ব্যাপারে তার পিতা জহির আহমদ ৮ জনকে আসামি করে টেকনাফ মডেল থানায় একটি মামলা করেন। এ মামলার প্রেক্ষিতে পুলিশের তিনটি টিম পাহাড়ে যৌথভাবে অভিযান শুরু করে। এসময় তার গহীন আস্তানা থেকে অপহৃত জালাল আহমদকে হাত পাঁ বাঁধা অবস্থায় উদ্ধার করে।
এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন খাঁন জানান, আবদুল হাকিম ডাকাত কর্তৃক অপহৃত যুবককে উদ্ধার করা হয়েছে। এসময় এসআই মাহির উদ্দিন খাঁনসহ কনস্টেবল রফিক ও রশিদ আহত হয় এবং পুলিশ আত্মরক্ষার্থে ৪৯ রাউন্ড ফাঁকা গুলি চালায় । এ ঘটনায় ৩জনকে আটক করা হয়েছে।
এব্যাপারে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর দায়িত্বরত মেডিকেল অফিসার আসিফ আলবিন জানায়, অপহৃত যুবকের প্রচুর শরীরের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত বছরের ২০ ফেব্রæয়ারি বিকাল ৪টার দিকে টেকনাফ পৌর এলাকার কায়ুকখালী ব্রীজের উপর থেকে শাহপরীরদ্বীপ জালিয়াপাড়ার নুর মোহাম্মদের ছেলে মো: সেলিম নামে এক যুবককে অপহরণ করেছিল। পরে পুলিশ তাকে উদ্ধার করেছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ