Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর পুরানা পল্টনে বহুতল ভবনে আগুন

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পুরানা পল্টনে ২০ তলা ভবনের তৃতীয় তলার অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে ক্ষক্ষতির পরিমান প্রাথমিক ভাবে ফায়ার সার্ভিস জানাতে পারেনি। প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস কর্মীরা। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। সকাল পৌনে দশটার পরেও ভবনের তিন তলা থেকে ধোঁয়া বের হতে দেখা গেছে। গতকাল শনিবার সকাল ৯টার পর এই আগুনের সূত্রপাত হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তর নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা মো. আতাউর রহমান সাংবাদিকদের জানান, পুরানা পল্টনের ২০ তলা ভবনের তৃতীয় তলায় আগুন লেগেছে। আমাদের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। সকাল সাড়ে নয়টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে এখনো ধোঁয়া বের হচ্ছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে তদন্ত করে ঘটনার ক্ষয়ক্ষতি ও আগুন লাগার প্রকৃত কারণ জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ