Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বিচারকরা স্বাধীনভাবে রায় দিয়েছেন -স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়ের প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিচারকরা স্বাধীনভাবে রায় দিয়েছেন। তারা স্বাধীনভাবে কাজ করছেন এবং ভবিষ্যতেও করবেন।
গতকাল শুক্রবার সকালে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টিও আয়োজিত উত্তরা আজমপুর প্রাইমারি স্কুল মাঠে ইমাম-ওলামা সম্মেলনে তিনি আরো বলেন, বিচারকরা স্বাধীনভাবে কাজ করছেন এবং ভবিষ্যতেও কাজ করে যাবেন। এ রায় সরকার লিখে দিয়েছে বিএনপি নেতাদের এমন দাবি মিথ্যা ও ভিত্তিহীন। আইনের শাসন প্রতিষ্ঠার জন্য দেশে সকল বিচারকার্য অব্যহত থাকবে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করার কোনো সুযোগ নেই। কেউ যদি নৈরাজ্য করার প্রচেষ্টা চালায়, তাহলে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাধারণ জনগণ তা প্রতিহত করবে। স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, যে-ই দুর্নীতি করুক না কেন সাজা পেতেই হবে। দুর্নীতি করে কেউ ছাড় পাবে না। একজন সাবেক প্রধানমন্ত্রীর জেলে যাওয়া বিষয়টি প্রমাণ করে ।



 

Show all comments
  • গনতন্ত্র ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ২:৫৭ এএম says : 0
    দেশের জনগনকে আপনারা কি ভাবেন ? আপনারা যা বলবেন তা বাইবেলের বানী মনে করবে? এ গুলি হাস্যকর কথা বার্তা, ঘরের নাতি- নাতনিও বিশ্বাস করবেন না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ