Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : নব নিযুক্ত প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। তিনি আজ শুক্রবার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।
এ সময় প্রধান বিচারপতির স্ত্রী, সুপ্রিম কোর্টের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার মোঃ জাকির হোসেন, হাইকোর্ট বিভাগের রেজিষ্ট্রার মোঃ গোলাম রব্বানী, আপিল বিভাগের অতিরিক্ত রেজিষ্ট্রার শেখ নাজমুল আলম, বেঞ্চ রিডার মোহাম্মদ রেজাউল হক, মোঃ ইউসুফ আলী, জমাদার মোঃ আক্কাস আলী, জেলা ও দায়রা জজ দলীল উদ্দিন, জেলা প্রশাসক মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার সাঈদুর রহমান খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধূরী এমদাদুল হক, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম নীলুফার শিরিনসহ বিচার বিভাগ, পুলিশ ও প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এছাড়া এ দিন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব আব্দুল মালেক, খাদ্য মন্ত্রণালয়ের সচিব শাহাবুদ্দিন অহমদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহা-পরিচালক কৃষিবিদ মোহাম্মদ মোহসীন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ