Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্লট ক্রয় ও বুকিং দিলেই ২৫ শতাংশ ছাড়সহ বিদেশ ভ্রমণ

পূর্বাচল আমেরিকান সিটি

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার: ইউএস-বাংলা গ্রæপের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস। প্রতিষ্ঠানটির প্রধান আকর্ষণ পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প। এই প্রকল্পে প্লট ক্রয়ে এককালীন মূল্য পরিশোধে ২৫শতাংশ ছাড় এবং বুকিং দিলে বিদেশ ভ্রমনসহ নানাবিধ সুবিধাধি মিলছে। ইউএস-বাংলা এসেটস চলতি রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৮ তে অংশ নিয়েছে। গত ৮ থেকে কাল ১১ ফেব্রæয়ারি চট্রগাম নগরীরর পাঁচ তারকা হোটেল রেডিসন বøু চট্টগ্রামে রিহ্যাব আয়োজিত ইউএস-বাংলা এসেটস হচ্ছে এ মেলার অন্যতম কো-স্পন্সর। স্টল নং- কো-স্পন্সর-২। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা দর্শকদের জন্য উন্মুক্ত।
ইউএস-বাংলা এসেটস এর পক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডের জিএম-মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর মো. কামরুল ইসলাম আবাসন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেছেন, স¤প্রতি বাংলাদেশের বিভিন্ন জেলা শহরসহ রাজধানী ঢাকার বিভিন্ন অঞ্চল, যুক্তরাষ্ট্র, কানাডা, সিঙ্গাপুর, মালয়শিয়া ও ওমানে আয়োজিত পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলায় দর্শকদের আশানূরূপ সাড়া মিলেছে। এরই ধারাবাহিকতায় রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৮ তে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্পে প্লট ক্রয়ের জন্য নানাবিধ সুবিধাধি নিয়ে উপস্থিত হয়েছে ইউএস-বাংলা এসেটস। কামরুল ইসলাম জানান, পূর্বাচল আমেরিকান সিটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের দূরত্ব। এই সিটি প্রকল্পে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার চলাকালীন এককালীন মূল্য পরিশোধে ২৫শতাংশ ছাড় এবং সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে। বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন বøকে মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনি¤œ সাত হাজার ৪১৬ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া আকর্ষণ হিসেবে থাকছে প্লট বুকিং দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সে সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংককে রিটার্ন টিকেটসহ দুই রাত তিন দিন থাকার সুবর্ণ সুযোগ। এদিকে, রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের বৃহষ্পতি ও শুক্রবার দুই দিনে ইউএস-বাংলা এসেটস্ এর স্টলে আগত দর্শনার্থীদের উল্লেখযোগ্য সংখ্যক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ