Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশের বর্তমান শ্বাসরুদ্ধকর পরিস্থিতির জন্য বিএনপিই দায়ী -মোহাম্মদ নাসিম

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : দেশের শ্বাসরুদ্ধকর পরিস্থিতির জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার দলই দায়ী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, খালেদা জিয়ার শাসনামলে জনগণ ন্যায়বিচার পায়নি।
গতকাল বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোজাফ্ফর আহমেদ চৌধুরী মিলনায়তনে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত চুয়াডাঙ্গা জেলার শিক্ষার্থীরা এই অনুষ্ঠানের আয়োজন করে।
স্বাস্থামন্ত্রী বলেন, আপনি যখন ক্ষমতা ছিলেন কিবরিয়া হত্যার বিচার আপনি করেননি। মমতাজ হত্যার বিচার আপনি করেননি। আহসানউল্লাহ মাস্টারের বিচার করেননি। সমস্ত হত্যাকান্ডের বিচার আপনি বন্ধ করে দিয়েছেন।
মন্ত্রী আরও বলেন, আপনি যদি ন্যায়বিচারের কথা বলেন, সেটা তামাশা ছাড়া কিছুই নয়। এখানে একটি ঘটনা ঘটলো, বিচারের নামে তদন্তের নামে প্রহসন করা হয়। সমস্ত আলামত মুছে ফেলে দেয়া হল, বিদেশিরা এসেও আলামত খুঁজে পায়না। আজকে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে এর জন্যই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দায়ী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ