Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আইনশৃংখলা রক্ষায় পুলিশের যা করার তাই করবে -স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৩৬ এএম

স্টাফ রিপোর্টার : স্বরষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশের আইনশৃংখলা রক্ষায় পুলিশের যা যা করার তাই করবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায় নিয়ে ৮ ফেব্রæয়ারি দেশে কোনো ধরনের নৈরাজ্য করতে দেয়া হবে না বলে তিনি সর্তক করেছেন।
গতকাল মঙ্গলবার রাজধানীর তেজাগাঁওয়ে বিজি প্রেসের কর্মচারী ইউনিয়ন আয়োজিত এক পুরস্কার বিতারণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আসাদুজ্জামান খান কামাল। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ৮ ফেব্রæয়ারি দেশে কোনও নৈরাজ্যকর পরিস্তিতি তৈরি হতে দেব না। আইনশৃংখলা রক্ষায় পুলিশের যা যা করার তাই করবে।
তিনিআরো বলেন, দেশের বিচার বিভাগ স্বাধীন। রায়ে কী হবে, তা বিচারক জানেন। তবে রায়ের পর কেউ নৈরাজ্য সৃষ্টি করলে, অরাজকতা করলে তাদের বিরুদ্ধে আইনশৃংখলা বাহিনী ব্যবস্থা গ্রহণ করবে। খালেদা জিয়ার রায় পরবর্তী বাংলাদেশ ভালো থাকবে, সুন্দর থাকবে বলেও মন্ত্রী আশাবাদী।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ