Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়া নির্বাচন বিশ^াস করে না, স্বামীর মতো ক্ষমতায় আসতে চান শাহজাহান কামাল

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ল²ীপুর সংবাদদাতা : বিএনপি নেত্রী খালেদা জিয়া নির্বাচনে বিশ^াস করেনা, তিনি তার স্বামী জিয়াউর রহমানের মতো ক্ষমতায় আসতে চান বলে মন্তব্য করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। তিনি খালেদা জিয়াকে জঙ্গি ও আগুন নেত্রী আখ্যা দিয়ে আরো বলেন, ২০১৪ সালে সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি। আন্দোলনের নামে মানুষ হত্যা, জ¦ালাও পোড়াও করে সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করেছেন তারা। এখন তার দল নির্বাচনে আসতে চায়।
মন্ত্রী শাহজাহান কামাল বর্তমান সরকারের নানা বিষয়ের কথা তুলে ধরে আরো বলেন, কোন ধরণের ষড়যন্ত্রে এখন আর কাজ হবেনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান মন্ত্রী।
গতকাল শনিবার দুপুরে ল²ীপুরের ভবানীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। প্রতিষ্ঠানের বিদ্যুতসাহী সদস্য ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ মো. শাহাদাত হোসেন রিয়াজ, আওয়ামীলীগ নেতা আবদুল মতলব, বাবু বিজন বিহারী, আব্দুল হালিম মাষ্টার ফজলুর রহমান ডালি প্রমুখ।
এর আগে ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের আইসিটি একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন মন্ত্রী। প্রায় ৩ কোটি টাকা ব্যায়ে চার তলা বিশিষ্ট এ ভবনটি শিক্ষা প্রকৌশল অধিপ্তর কর্তৃক বাস্তবায়ন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ