Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণ নির্বাচনের নামে আর কোনো প্রহসন দেখতে চায় না -খেলাফত মজলিস

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, জনগণ দেশে নির্বাচনের নামে আর কোন প্রহসন দেখতে চায় না। ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় থাকার চেষ্টা জনগণ কোনভাবেই মেনে নিবে না। জনগণ তাদের ভোটের অধিকার ফিরে পেতে চায়। গ্রহনযোগ্য জাতীয় নির্বাচনের জন্যে নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের প্রশ্নে সরকারকে কোন ছাড় দেয়া হবে না। খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে শূরার সাধারণ অধিবেশনে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল সকালে শাহজাহানপুরস্থ মাহবুব আলী ইনস্টিটিউটে মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নায়েবে আমীর- মাওলানা সৈয়দ মজিবর রহমান, মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিউল ্অলম, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা এ কে এম আইউব আলী, অধ্যাপক মহাম্মদ আবদুল হালিম, মাওলানা নোমান মাযহারী, অধ্যাপক মো: আবদুল জলিল, মাওলানা নূরুজ্জামান খান, ডা: শরীফ মোহাম্মদ মোসাদ্দেক। মাওলানা ইসহাক বলেন, দেশের সর্বত্র ঘুষ, দুর্নীতি, হানাহানি, গুম, খুন, নৈতিক অবক্ষয় আজ চরম আকার ধারণ করেছে। জনপ্রতিনিধিত্বশীল সরকার, ন্যায় বিচার, আইনের শাসনের অভাবই এসব কর্মকান্ড ও অশান্তির মূল কারণ। এ অবস্থা থেকে মুক্তি পেতে ইসলামের সুমহান আদর্শের আলোকে সমাজ গঠন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ