Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনা নিহত-১ : আহত-৫

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সোনারগাঁ(নারায়ণগঞ্জ)সংবাদদাতা : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় মোশারফ হোসেন (৪২) নমের এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও ব্রীজের এলাকায়। এসময় সিএনজিতে থাকা ৫ যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে এক মহিলা যাত্রীকে মূমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি কাইয়ুম আলী সরদার জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার নয়াগাঁও ব্রীজ এলাকায় কুমিল্লা থেকে আসা একটি কভার্ড ভ্যান ঢাকা মেট্রো-অ-১১-২১৬৯ মোগরাপাড়া চৌরাস্তা থেকে মেঘনা গামী একটি সিএনজি ঢাকা মেট্রো থ-১১-৪৭৮০ কে চাপা দিলে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত ও কমপক্ষে ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে এক জনকে মূমূর্ষবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত মোশারফ হোসেন ঝাউচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এরিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ