Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বড়াইগ্রামে একই দিনে গৃহবধূ ও দিনমজুর হত্যা

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বড়াইগ্রামে একই দিনে গৃহবধূ ও দিনমজুর হত্যার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নগর ইউনিয়নের কয়েনবাজার এলাকায় সুদের টাকা পরিশোধ করতে না পারায় মোস্তফা হোসেন (৫৫) নামের এক দিনমজুরকে কিল, ঘুষি ও পদদলিত করে হত্যা করা হয়েছে। এর আগে ভোরে জোয়াড়ি ইউনিয়নের আহম্মেদপুর বাজারে ট্রাক ড্রাইভার রহসউদ্দিন সেখ তার দ্বিতীয় স্ত্রী খালেদা বেগম (৩৫)কে গলা টিপে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উভয় ঘটনায় বড়াইগ্রাম থানায় মামলা রুজু করা হয়েছে।
নগর ইউপি চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন ডালু জানান, পার্শ¦বতী কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে দিনমজুর মোস্তফা পাঁচবাড়িয়া গ্রামের গৌতম মেকারের কাছে সুদে ১২ হাজার টাকা নেন। এই টাকা পরিশোধ না করায় মোস্তফাকে কয়েন বাজার এলাকার সানোয়ারের আম বাগানে ডেকে নিয়ে গৌতম ও সহযোগী সবুজ সেখ শারিরীকভাবে নির্যাতন চালায়। এতে তিনি জ্ঞান হারালে তাকে ফেলে রেখে যান। পরবর্র্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ