Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পদ্মাপাড় থেকে সমুদ্রপাড়ের মাদরাসা শিক্ষক-কর্মচারীদের মধ্যে বিপুল সাড়া

চলো চলো ঢাকা চলো আওয়াজ

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো : দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কুস্টিয়া ভেড়ামারা পদ্মাপাড় থেকে খুলনা বাগেরহাটের সমুদ্রপাড় পর্যন্ত মাদরাসা শিক্ষক-কর্মচারীদের মাঝে আওয়াজ উঠেছে চলো চলো ঢাকা চলো, জাতীয় মহাসমাবেশ সফল করো। মাদরাসা শিক্ষক কর্মচারিদের একমাত্র পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন মাদরাসা শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণের দাবীতে আগামী ২৭ জানুয়ারী ঢাকা সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য মহাসমাবেশকে ঘিরে গোটা অঞ্চলের চারিদিকে ব্যাপক সাড়া পড়েছে। জেলা ও উপজেলায় দফায় দফায় প্রস্ততি বৈঠক চলছে।
সংগঠনের যশোর জেলা সভাপতি ও যশোর আমিনিয়া কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ নুরুল ইসলাম খুলনা বিভাগের সমন্বয়কের ভ‚মিকা পালন করছেন। তিনি যশোরের সব উপজেলা, বাগেরহাট, খুলনা, সাতক্ষীরা, নড়াইল, মাগুরা, ঝিনাইদহ, কুষ্টিয়া, মেহেরপুর ও চুয়াডাঙ্গা সফর করে সকল মাদরাসা শিক্ষক ও কর্মচারীদের শৃঙ্খলার সাথে রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে যথাসময়ে হাজির হয়ে মহাসমাবেশ সফল করার আহŸান জানাচ্ছেন। গতকাল সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সুন্দরবনের কোলঘেষা মাদরাসায় প্রস্ততি বৈঠকের খবর জানিয়ে বলেন, সবখানে ব্যাপক প্রস্ততি দেখে বলা যায়, মাদরাসা শিক্ষক-কর্মচারীদের প্রাণের সংগঠন জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দীন এবং সংগঠনের মহাসচিব প্রিন্সিপাল আলহাজ শাব্বির আহমেদ মোমতাজী মহাসমাবেশের আগে সারাদেশের বিভাগগুলোতে অত্যন্ত সুশৃঙ্খলভাবে সফল সম্মেলন করেছেন। একইভাবে জাতীয় মহাসমাবেশ ইনশাআল্লাহ সফল হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ