Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রণব মুখার্জি এখন ঢাকায়

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৮, ১২:৪৪ এএম

স্টাফ রিপোর্টার ঃ ভারতের সাবেক প্রেসিডেন্ট প্রণব মুখার্জি পাঁচদিনের সফরে ঢাকায় এসেছেন। গতকাল রোববার বিকেল ৪টায় জেট এয়ারলাইন্সের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। তার মেয়ে শর্মিষ্ঠা মুখার্জিও এসেছেন তার সঙ্গে। বাংলাদেশের অকৃত্রিম ও বন্ধুকে বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা জানান পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীসহ সরকারের বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা।
এ সফরে প্রণব মুখার্জি প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ করবেন। এছাড়া বঙ্গভবন ও গণভবনে তার সম্মানে পৃথক রাষ্ট্রীয় ও সরকারি ভোজের আয়োজন করা হয়েছে। সেখানে রাষ্ট্র ও সরকারের গুরুত্বপূর্ণ প্রতিনিধিরাও অংশ নেবেন।
আগামী ১৮ জানুয়ারি বাংলাদেশ ত্যাগ করার কথা রয়েছে তার। এর আগে ২০১২ সালের ৪ ও ৫ মে দু’দিনের রাষ্ট্রীয় সফরে বাংলাদেশ সফর করেন প্রণব মুখার্জি।



 

Show all comments
  • Desh Premik ১৫ জানুয়ারি, ২০১৮, ১:৩৪ পিএম says : 0
    And here you go... Dada der asha shuro hoye gese right before the election...:)
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ