Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

একটি অশুভ শক্তি রাজনীতির নামে দেশে সন্ত্রাস ও হানাহানি করছে- প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা

প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৪:৪৬ পিএম, ২৩ জানুয়ারি, ২০১৬

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা বিশিষ্ট সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, একটি অশুভ শক্তি রাজনীতির নামে দেশে সন্ত্রাস ও হানাহানি করছে। সাংবাদিকসহ সমাজের সকলকে ঐক্যবদ্ধ হয়ে সেই অশুভ শক্তির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। তিনি বলেন, দেশের কল্যাণের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কিছু অশুভ শক্তি আমাদের স্বপ্ন ব্যাহত করতে চায়। তারা দেশে মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডায় আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে। এই জঙ্গিবাদের বিরুদ্ধে সাংবাদিকদের সোচ্চার হতে হবে। জঙ্গিবাদ ও মৌলবাদদের দেশে মাথা উঁচু করে দাড়াতে দেয়া যাবে না। দেশের জঙ্গিবাদ সম্পর্কে তথ্য দিয়ে দেশের প্রশাসনকে সহায়তা করতে হবে। ১৯৭১ সালে আমরা অস্ত্র গোলাবারুদ দিয়ে যুদ্ধ করেছি। এখন আমাদের সঠিক তথ্য ও জ্ঞান দিয়ে যুদ্ধ করে জঙ্গিবাদ দূর করতে হবে। শনিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নব-নির্বাচিত কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরও বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা। বর্তমান সরকার সাংবাদিকতার মান বৃদ্ধির জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। তিনি বলেন, রাজনৈতিক ক্ষেত্রে মত পার্থক্য থাকলেও দেশের উন্নয়নের ক্ষেত্রে সকল রাজনৈতিক দলকে একযোগে কাজ করতে হবে। সাংবাদিকদের বিভিন্ন মতাদর্শের ঊর্ধ্বে উঠে বস্তুনিষ্ঠতার সাথে দায়িত্ব পালন করতে হবে। দেশের কল্যাণে উন্নয়নের স্বার্থে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে সকলকে কাজ করতে হবে।
টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে ক্লাবের নব-নির্বাচিত সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে নব-নির্বাচিত কমিটিকে পরিচয় করিয়ে দেন বিদায়ী সভাপতি এডভোকেট আতাউর রহমান আজাদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার সঞ্জয় সরকার, টাঙ্গাইল পৌরসভার নব-নির্বাচিত মেয়র জামিলুর রহমান মিরন, জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আশরাফ আলী প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের নব নির্বাচিত সম্পাদক কাজী জাকেরুল মওলা। অনুষ্ঠানে টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ