Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

হালুয়াঘাটে বন্ধুদের ছুরিকাঘাতে ২ জন নিহত : আহত ২

ব্যাডমিন্টন খেলা নিয়ে দ্ব›দ্ব

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:৪৭ এএম

ময়মনসিংহের হালুয়াঘাটে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে বন্ধুদের ছুরিকাঘাতে ২ জন নিহত হবার খবর পাওয়া গেছে। একই ঘটনায় ২ জন আহত হয়েছেন। গতকাল শনিবার রাত সাড়ে ৭টার দিকে হালুয়াঘাটের শাহপাড়ায় এই ঘটনা ঘটেছে। হালুয়াঘাট থানার ওসি কামরুল ইসলাম মিয়া এ খবর নিশ্চিত করেছেন।
নিহতরা হলো অধ্যাপক মজিবুর রহমানের ছেলে আকাশ (২৩) ও আনোয়ার হোসেনের ছেলে সৌরভ (২২)। আহত পলাশ ও সিরাজুল হালুয়াঘাট থানা হাসপাতালে চিকিৎসাধীন।
ওসি জানান, গত শুক্রবার শাহপাড়ায় ব্যাটমিন্টন খেলা নিয়ে বন্ধুদের মধ্যে প্রথমে মতবিরোধ, পরে ঝগড়া হয়। এরই জেরে শনিবার রাত সাড়ে ৭টার দিকে খেলতে গেলে প্রতিপক্ষ বন্ধুরা হামলা চালায়। হামলায় বন্ধুদের ছুরিকাঘাতে ৪ জন আহত হলে তাদের হালুয়াঘাট থানা হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
ওসি কামরুল ইসলাম মিয়া জানান, কাউকে আটক করা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। সূত্র : ওয়েবসাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ