Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ-জনতার মুখপত্র দৈনিক ইনকিলাব

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

দৈনিক ইনকিলাব এখনো দেশ-জনতার মূখপত্র। জন্মলগ্ন থেকে দৈনিক ইনকিলাব দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও ইসলামী আকিদা বিশ্বাসের ব্যাপারে আপোষহীন ভূমিকা পালন করে আসছে। ইনকিলাব কারো পক্ষের বা বিপক্ষের নয় ‘ইনকিলাব শুধুমাত্র দেশ ও জনগণের পক্ষে’ কথা বলে যাচ্ছে। তাই ইনকিলাব এখনো দেশের মানুষের কাছে জনপ্রিয়। ইসলামী জনতার কাছে মূখপত্র হিসেবে বিবেচিত হয়ে আসছে।
গত ২৯ ডিসেম্বর ২০১৭ ইং কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে ছিল অলিকুল শীরোমনী হয়রত আব্দুল কাদের জিলানী রহঃ এর ওফাত বার্ষিকী-ফাতেহা এ ইয়াজ দাহুম। এ উপলক্ষে বায়তুশ শরফে আয়োজন ছিল দুই দিন ব্যাপী ইছালে ছওয়াব মাহফিলের। এতে প্রধান অতিথি ছিলেন, আনজুমান ইত্তেহাদ বাংলাদেশের সভাপতি ও পীর সাহেব বায়তুশ শরফ দেশের শীর্ষস্থানীয় অলেমে দ্বীন আল্লামা কুতুব উদ্দিন (মদ্দাজ জিল্লাহুল আলী)। মাহফিলে ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. প্রফেসর আহসান সাঈদসহ শীর্ষ ওলামায়ে কিরাম ও ইসলামী চিন্তাবদগণ উপস্থিত ছিলেন।
মাহফিলের আগের দিন প্রস্তুতি দেখার জন্য মাহফিল মাঠে তশরিফ আনেন পীর সাহেব আল্লামা কুতুব উদ্দিন। এসময় তিনি মঞ্চের পাশে চেয়ারে বসে গভির মনোযোগ দিয়ে পড়তে থাকেন দেশ জনতার মূখপত্র দৈনিক ইনকিলাব। এসময় তার পেছনে ছিলেন কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক শিক্ষাবিদ এম এম সিরাজুল ইসলাম, কক্সবাজার উত্তরণ গৃহায়ন সমিতির জিএম দেলোয়ার হোসেন ও এই প্রতিবেদকসহ অনেকেই।



 

Show all comments
  • সোহরাব হোসেন ২ জানুয়ারি, ২০১৮, ৩:১১ এএম says : 0
    ইসলামী মূল্যবোধের ভিত্তিতে সমাজ গঠনে যে দর্শন সেটাতে সবসময় ইনকিলাব দৃঢ় অবস্থানে রয়েছে। তাই আমরা এর পাশে আছি, ভবিষ্যতেও থাকবো
    Total Reply(0) Reply
  • নাজির ২ জানুয়ারি, ২০১৮, ৩:১১ এএম says : 0
    আলেম-ওলামা, ইসলামী মূল্যবোধ এবং এই সমাজ যাতে একটা ইসলামী মূল্যবোধ সম্পন্ন সমাজ গড়ে ওঠে সে জন্য ইনকিলাব কাজ করছে। সেই চিন্তা-চেতনার আলোকে লেখনি চালিয়ে যাচ্ছে।
    Total Reply(0) Reply
  • mafuz alam ২ জানুয়ারি, ২০১৮, ৩:১২ এএম says : 0
    According to me The Daily Inqilab is the best newspaper of Bangladesh
    Total Reply(0) Reply
  • kasem ২ জানুয়ারি, ২০১৮, ৩:১২ এএম says : 0
    দেশ ও জনগণের কাগজ দৈনিক ইনকিলাব জিন্দাবাদ।
    Total Reply(0) Reply
  • সফিক ২ জানুয়ারি, ২০১৮, ৩:১৩ এএম says : 0
    ইনকিলাব ছাড়া দেশে শতকরা ৯২ ভাগ মানুষের নিজস্ব কোন কাগজ নেই।
    Total Reply(0) Reply
  • Sanjida ২ জানুয়ারি, ২০১৮, ৬:০৫ পিএম says : 0
    ইকিলাবের পক্ষে আছি ভবিষ্যতেও থাকবো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ