Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় অ্যাড: মুজিবুর রহমান সরোয়ার শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন নয়

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ভোলা জেলা সংবাদদাতা : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলে রেখে আগামী জাতীয় সংসদ নিবার্চন করতে দেয়া হবেনা। শেখ হাসিনার অধীনেও বর্তমান সংসদ বহাল রেখে কোন নির্বাচন অনুষ্ঠিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ন মহাসচিব এড্যাভোকেট মজিবুর রহমান সরোয়ার। গতকাল শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে শহরের মহাজনপট্টি জেলা বিএনপি কার্যালয়ে এক কর্মী সভায় জেলা বিএনপির সাংগঠনিক সভায় প্রধান অতিথি বক্তব্য তিনি একথা বলেন।
এসময় তিনি আরো বলেন, আগামী নির্বাচনে বিজয়ী হতে হলে নিজেদের মধ্যে বিভেদ ভুলে জাতীয় সার্থে সকলকে ঐক্য বদ্ধ হয়ে সকলকে রাজ পথে থাকতে হবে।
জেলা বিএনপি সভাপতি গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিছ জাহান শিরিন, সাবেক এমপি মো. নাজিম উদ্দিন আলম, কেন্দ্রীয় যুব দলের যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম নয়ন, বিএনপির নির্বাহী সদস্য হায়দার আলী লেলিন সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • আরমান ৩১ ডিসেম্বর, ২০১৭, ৪:০৯ এএম says : 0
    সেজন্য আপনাদেরকে মাঠে থাকতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ