Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নতুন বছর হবে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত : স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 

বিশেষ সংবাদদাতা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমরা জঙ্গি ও সন্ত্রাসবাদ চলতি বছরে সফলতার সঙ্গে মোকাবেলা করেছি। আগামী নতুন বছরটি হবে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত আলোকিত বাংলাদেশ।
গতকাল শুক্রবার জুমার নামাজ পর রাজধানীর মগবাজারস্থ ২৮৮/২, নয়াটোলা, আমবাগানের বায়তুল হাসান জামে মসজিদের দলিল হস্তান্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রীর ডাকে সারা দেশের মানুষ জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। মানুষ বুঝে গেছে জঙ্গি ও সন্ত্রাসবাদ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ। এদেশে জঙ্গিবাদী ষড়যন্ত্র অন্ধকারে নিমজ্জিত হবে তা জনগণ উপলব্ধি করেছে। আমরা জঙ্গি ও সন্ত্রাসবাদ মোকাবেলায় আইন-শৃঙ্খলা বাহিনীকে প্রশিক্ষণ দিয়েছি। নিরাপত্তায় নিয়োজিত বাহিনী ও গোয়েন্দা বাহিনী অত্যন্ত তৎপর। তাদের লোকবল বৃদ্ধি করা হয়েছে। তারা জীবনের ঝুঁকি নিয়ে কর্তব্য পালনে তৎপর রয়েছে। আশা করছি, আগামী বছরটি আরও সুন্দর হবে। আমরা আলোকিত বাংলাদেশ দেখতে পাব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ