Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিপিবি বামরা ননসেন্স, বাংলাদেশ ব্যাংক ঘেরাও করা ছেলে-খেলা অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 


অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ব্যাংকিং খাত নিয়ন্ত্রণে দুর্বলতা রয়েছে। এ বিষয়ে নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান নিয়ে প্রশ্ন উঠতে পারে। তাই বলে বাংলাদেশ ব্যাংক ঘেরাও করা ছেলে-খেলার মত আচরণ। গতকাল বুধবার সচিবালয়ে সরকারি ক্রয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
অর্থমন্ত্রী বলেন, বামদলগুলোর দু-চার জন নেতা ছাড়া কিছু নেই। তারা কিছুই করতে পারে না। তাদের বাঁচতে হয়। এ জন্যই এসব করা। তারা যেটা করেছে এটা ননসেন্স।
ব্যাংক সেক্টর এবং আর্থিক খাতে অরাজকতা ও নৈরাজ্যের প্রতিবাদে সারাদেশে বাংলাদেশ ব্যাংকের শাখা ও ঢাকায় কেন্দ্রীয় ব্যাংকের সদর দফতর অভিমুখী বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বাম সংগঠনগুলো। এর আগে বুধবার (২৭ ডিসেম্বের) দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে একটি সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বাম মোর্চার প্রধান সমন্বয়ক সাইফুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশের আয়োজন করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ)।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ