Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফেনসিডিলসহ জনতার হাতে পুলিশ আটক

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের মধুখালীতে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী রেলগেট এলাকায় মঙ্গলবার মোটরসাইকেল আরোহী এক ট্রাফিক পুলিশ পরিদর্শককে ৮২ বোতল ফেনসিডিলসহ স্থানীয় জনতা আটক করে মধুখালী থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। আটককৃত ট্রাফিক পুলিশ পরিদর্শক শেখ আজম নড়াইল জেলার লোহাগাড়া থানার পাঁচুরিয়া গ্রামের আলী আহম্মদ শেখের ছেলে।
মধুখালী থানা সূত্রে জানা গেছে, ঝিনাইদহ থেকে ফরিদপুরগামী এক মোটরসাইকেল আরোহী (ঢাকা মেট্রো ল- ২৩-০৮২৪) ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী রেলগেট এলাকায় মোটরসাইকেলটি নিয়ে পড়ে বক্স ভেঙ্গে ৩৯ বোতল ফেনসিডিল সড়কের উপর ছড়িয়ে পড়ে। এ সময় সে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় জনতা তাকে ফেনসিডিলসহ আটক করে মধুখালী থানা পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ তার মোটরসাইকেল তল্লাশী করে ট্যাংকির ভিতর বিশেষ কৌশলে রাখা অবস্থায় আরও ৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
এ ব্যাপারে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান সাংবাদিকদের জানান, তাকে জিজ্ঞাসাবাদে সে নিজেকে ট্রাফিক পুলিশের পরিদর্শক হিসেবে ঝিনাইদহে কর্মরত আছে বলেন জানান। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ