Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বড়দিনকে ঘিরে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে আছাদুজ্জামান মিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া বলেছেন, বড়দিনকে ঘিরে ঢাকা শহরে বিশেষ নিরাপত্তা নেওয়া হয়েছে। প্রতিটি গির্জা ও আশপাশের এলাকা সিসিটিভির আওতায় রয়েছ। গতকাল রাজধানীর তেজগাঁও ক্যাথলিক গির্জা (পবিত্র জপমালা রানীর গির্জা) পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।
আছাদুজ্জামান মিয়া বলেন, ২৫ ডিসেম্বর খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব।
আনন্দ-উৎসব ও প্রার্থনার মধ্য দিয়ে দিনটি উদযাপন হয়। এজন্য গির্জায় তল্লাশি গেট বা আর্চওয়ে স্থাপন করা হয়েছে। ঢাকা মহানগরের ৬৫টি গির্জা সিসিটিভির আওতায় আনা হয়েছে। তিনি বলেন, রাজধানীর বিভিন্ন এলাকায় তল্লাশি ও চেকপোস্টে কার্যক্রম চলছে। গোয়েন্দা সদস্যরাও মাঠে আছে। প্রত্যেকটি গির্জা সিসিটিভির আওতায় আছে। দর্শনার্থীকে তল্লাশির মধ্য দিয়ে আসতে হবে গির্জায়। গির্জার বাইরে কিছু পাঁচ তারকা হোটেলেও প্রার্থনা হবে। এ কারণে কয়েক স্তরে সাদা পোশাকে এবং ইউনিফর্মে পুলিশ রয়েছে এসব স্থানে। আর বড়দিনে প্রার্থনা হবে সন্ত্রাস, জঙ্গি ও মাদকমুক্ত বাংলাদেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ