Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে সঞ্চয় অধিদপ্তরের কর্মশালা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 

 

বরিশাল ব্যুরো : জাতীয় সঞ্চয় অধিদপ্তরের উদ্যোগে “সঞ্চয়পত্র নীতিমালা প্রয়োগ ও পদ্ধতি” শীর্ষক একদিনের প্রশিক্ষণ কর্মশালা বরিশাল বাংলাদেশ ব্যাংক মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ব্যাংক ও বরিশাল বিভাগের সকল বাণিজ্যিক বাংক, ডাক বিভাগ ও সঞ্চয় বিভাগীয় কর্মকর্তারা দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহন নেন। কর্মশালায় সঞ্চয়পত্র মজুদ, সংরক্ষণ, রেজিষ্ট্রার সমূহে লিপিবদ্ধকরণ, নগদায়ন ও পুনঃভরনের ওপর আলোচনা করা হয়।
কর্মশালার উদ্বোধন করেন জাতীয় সঞ্চয় অধিদপ্তরের মহাপরিচালক সামসুন্নাহার বেগম। বিশেষ অতিথি ছিলেন জাতীয় সঞ্চয় অধিদপ্তরের পরিচালক মো. আবু তালেব, ডাক অধিদপ্তরের পরিচালকÑমেইলস তরুন কান্তি সিকদার ও বাংলাদেশ ব্যাংকের বরিশালের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক প্রকাশ চন্দ্র বৈরাগী। কর্মশালার উদ্বোধরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সঞ্চয় অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. এনায়েত হোসেন। স্বাগত বক্তব্য দেন জেলা সঞ্চয় অধিদপ্তরের সহকারী পরিচালক সামিনা পারভীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ