Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাঙ্গার কাছে কি প্রমাণ আছে, আমি দুর্নীতিবাজ?

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিভিন্ন সংবাদ মাধ্যমে পাঠানো বার্তায় ‘দুর্নীতিবাজ’ শব্দটি ব্যবহার করায় জাপা নেতা ও প্রতিমন্ত্রী রাঙ্গার ওপর বেশ চটেছেন রসিক নির্বাচনে পরাজিত আওয়ামী লীগের প্রার্থী ও সাবেক মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু।
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিশাল ভোটের ব্যবধানে শোচনীয়ভাবে পরাজিত আওয়ামী লীগের এই প্রার্থী গতকাল সাংবাদিকদের সামনে বলেছেন, ‘আমার পাড়ার ছেলে, জাপা নেতা ও স্থানীয় সরকার মন্ত্রী মসিউর রহমান রাঙ্গা আমাকে দুর্নীতিবাজ বলেছে। সে আমার ছোট ভাইয়ের মতো। তার কাছে কী প্রমাণ আছে, আমি দুর্নীতিবাজ?’ রাঙ্গার এই বক্তব্যে তিনি দুঃখ পেয়েছেন বলেও জানান।
গতকাল শুক্রবার দুপুরে জুম্মার নামাজ শেষে নির্বাচনের বেসরকারি ফল ঘোষণার প্রায় ১৪ ঘণ্টা পর প্রথমবারের মতো গণমাধ্যমকর্মীদের কাছে প্রতিক্রিয়া জানান ঝন্টু। এসময় তিনি পরাজয়ের কারণ নিয়ে কোন কথা না বললেও সাংবাদিকদের জানান, ‘আজ হোক, কাল হোক– সব জানতে পারবেন।’ তবে নির্বাচনের ফল মেনে নিয়েছেন বলে জানান তিনি।
উল্লেখ্য, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল ঘোষণার আগেই বৃহস্পতিবার রাতে জাপা নেতা, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি বিভিন্ন গণমাধ্যমকে আওয়ামী লীগ প্রার্থী ঝন্টু পরাজয়ের বিষয়ে মন্তব্য করতে গিয়ে জানান,অনিয়ম-দুর্নীতি আর তার দুর্ব্যবহারের কারনেই ঝন্টুর এমন শোচনীয় পরাজয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ