Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফলতিতায় এসবিএসি ব্যাংকের ৬২তম শাখা উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ফলতিতা শাখার কার্যক্রম শুরু হয়েছে। গতকাল (রোববার) ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারে এসবিএসি ব্যাংকের ৬২তম শাখাটি উদ্বোধন করেন। এসময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুকের সভাপতিত্বে পরিচালক মো.আমজাদ হোসেন, স্বতন্ত্র পরিচালক ড. সৈয়দ হাফিজুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, মুলঘর ইউনিয়নের চেয়ারম্যান হিটলার গোলদার, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ জাহিদ হোসেনসহ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক শেখ আবু কায়েস আহমেদ।
অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন বলেন, ব্যাংকিং একটি সেবামূলক ব্যবসা। গ্রাহকদের কাছে আমরা সেবা বিক্রি করি। সুতরাং সেবাই আমাদের শক্তি। তিনি বলেন, আমাদের ব্যাংকে কোনো গোপন চার্জ নেই। গ্রাহকের অজ্ঞাতে কোনো অর্থ কর্তন করা হয় না। স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে আমরা গ্রাহকদের সর্বোত্তম সেবা দিতে প্রস্তুত। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুক বলেন, এসবিএসি ব্যাংক ইতোমধ্যে দেশের ব্যাংকিং ব্যবস্থায় শক্তভিত্তি রচনা করতে সক্ষম হয়েছে। গোটা ব্যাংকিং খাত যেসময়ে খেলাপি ঋণে জর্জরিত, সেসময়ে কার্যক্রমের পাঁচ বছরেও এসবিএসি ব্যাংকের খেলাপি ঋণ প্রায় শুন্য। তিনি বলেন, এ ব্যাংকের পরিচালনা পর্ষদে স্বনামধন্য ব্যবসায়ী, সফল পেশাজীবী, আর্থিক খাত বিশ্লেষকের সমন্বয় ঘটেছে, যাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ