Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হেফাজতের মার্কিন দূতাবাস ঘেরাও কর্মসূচি আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফিলিস্তিনের জেরুজালেমকে ইসরাইলের রাজধানী স্বীকৃতির প্রতিবাদে ঢাকা মহানগর হেফাজতে ইসলাম-এর আহŸানে আজ বুধবার সকাল ১১টায় বায়তুল মোকাররম উত্তর গেটে প্রতিবাদ সমাবেশ শেষে মার্কিন দূতাবাস ঘেরাওয়ের উদ্দেশ্যে গণমিছিল অনুষ্ঠিত হবে। উক্ত কর্মসূচি সফলের জন্য ঢাকা মহানগর হেফাজতে ইসলামের আমীর আল্লামা নূর হোসাইন কাসেমী সংগঠনের নেতাকর্মী ও দেশবাসীর প্রতি আহŸান জানিয়েছেন।
বাংলাদেশ গণসেবা আন্দোলন
পুরানা পল্টনস্থ বাংলাদেশ গণসেবা আন্দোলনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা আকরাম আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প জেরুজালেমকে ইসরাঈলের রাজধানী স্বীকৃতি দেয়ায় তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে তা’ অবিলম্বে প্রত্যাহারের জোর দাবী জানান। নেতৃবৃন্দ পাশাপাশি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে স্বীকৃতি দেয়ার জোর দাবী জানান। নেতৃবৃন্দ বলেন, ইহুদীবাদী ইসলাঈলের এই আগ্রাসন মুসলিম বিশ্ব কোনভাবেই মেনে নেবে না। আমেরিকা ও ইসরাঈলের আগ্রাসী শক্তির বিরোধিতার লক্ষ্যে তাদের সকল পণ্য বর্জন করার আহবান করা হয়। এতে আরো বক্তব্য রাখেন দলের ভাইস চেয়ারম্যান মুফতী মো: তালহা, মহাসচিব মাওলানা আব্দুর রহমান , যুগ্ন মহাসচিব মুফতী হেদায়াতুল্লাহ হাদী, এডভোকেট রফিকুল ইসলাম ও হাফেজ নুর মুহাম্মদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ