Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননা প্রদান

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : ‘রূপকল্প ২০২১ ও রূপকল্প ২০৪১’ বাস্তবায়নে ভ্যাটর শুরুত্ব শীর্ষক সেমিনার ও আলোচনাসভা জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননা প্রদান গতকাল সকালে রাজশাহী ডা. কাইছার রহমান অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
রাজশাহী কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এর কমিশনার মোয়াজ্জেম হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নিশারুল আরিফ, আরএমপি পুলিশ কমিশনার মাহাবুবর রহমান, কর অঞ্চল রাজশাহীর কর কমিশনার ড. খন্দকার মো. ফেরদৌস আলম, রাজশাহী চেম্বারের পরিচালক মনিরুজ্জামান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও মূল প্রবন্ধ উপস্থাপন করেন কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এর কমিশনার অতিরিক্ত কমিশনার সৈয়দ আতিকুর রহমান। অনুষ্ঠানে বিগত অর্থবছরে কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রাজশাহীর আওতাধীন আট জেলায় তিন ক্যাটাগরিতে (উৎপাদন, সেবা ও ব্যবসায়) সর্বোচ্চ মূসকদাতা হিসেবে ২৩টি ব্যাবসায়ী প্রতিষ্ঠানকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া রাজশাহী ভ্যাট কমিশনারেটের আওতাধীন আট জেলার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এবং রাজশাহী উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিসহ নয়টি চেম্বারের প্রতিনিধিদের সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়। এবার সম্মানিত ভ্যাটদাতাদের ভ্যাট সম্মাননা কার্ড দিয়ে সম্মান জানানো হয়। এর আগে সকালে র‌্যালি অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ