Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

| প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৭, ১২:৩৮ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে গাড়িচাপায় এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। তার নাম আবু জাফর (৩০)। বাবার নাম মৃত আবুল কাশেম। বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের মোকার দিঘীপাড়ায়। গত ২৫ নভেম্বর শনিবার আবুধাবির শিল্পনগরী মোসাফফায় এ দুর্ঘটনা ঘটে। আমিরাতে অবস্থানরত নিহত আবু জাফরের চাচাতো ভাই এরশাদ জানান, কয়েকদিন ধরে আবু জাফরের কোনো খোঁজ- খবর না পেয়ে স্থানীয় পুলিশের দ্বারস্থ হলে জানা যায়, তার লাশ এখন আবুধাবি শেখ খলিফা মেডিকেলের মর্গে রয়েছে এবং সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
আবু জাফর আবুধাবিতে মোটরসাইকেলে করে আমিরাতের ইংরেজী দৈনিক খালিজ টাইমস পত্রিকা গ্রাহকদের কাছে বিলি করতেন। ২০১৬ সালে খালিজ টাইমস থেকে সেরা পত্রিকা বিলিকারক হিসেবে সার্টিফিকেট অর্জন করে দেশের সুনাম বয়ে আনেন তিনি। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ দেশে পাঠানো হবে বলে জানিয়েছেন বাংলাদেশ দূতাবাস কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ