Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা আগামীতেও প্রধানমন্ত্রী হবেন -সেতুমন্ত্রী

| প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিশ^ স্বীকৃত সৎ রাজনীতিতে ১৭৩টি দেশের মধ্যে বাংলাদেশের শেখ হাসিনার নাম এসেছে তিন নম্বরে। কাজেই আগামী নির্বাচনে আমাদেও কাজের জন্য, সততা ও দক্ষতার জন্য এবং যোগ্যতার কারনেই আগামী নির্বাচনে বিএনপিকে পরাজিত করে বিজয়ী হবো এবং শেখ হাসিনা আগামীতেও প্রধান মন্ত্রী হবেন। তিনি গতকাল শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় মহাসড়কের প্রশস্তকরণের কাজ পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপির এমন কোন কাজ নেই, তাদের কাজের কোন নিদর্শন নেই যেজন্য জনগণ তাদের বিপুল সংখ্যায় ভোট দিতে পারে। বড় দল হিসেবে নির্বাচন হলে বিএনপি আসন পাবে না, কত আসন পাবে সেটি আমি জানি না। সেটা আল্লাহ পাক জানেন, জনগণ জানেন।
এসময় মন্ত্রীর সাথে গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ