Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে এবং আওয়ামী লীগই রাষ্ট্র পরিচালনা করবে -বাণিজ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

লালমোহন (ভোলা) উপজেলা সংবাদদাতা : আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমস্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে এবং সেই নির্বাচনে জনগনের রায় নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগই রাষ্ট্র পরিচালনা করবে। সে নির্বাচনে বিএনপি না আসলে তাদের অস্তিত্ব টিকে থাকবেনা। গতকাল দুপুর ১২ টায় ধলীগৌড় নগড় ইউনিয়নের সেরাজিয়া আব্দুল হান্নান মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ঢাকাস্থ ভোলা জেলার সভাপতি প্রফেসর ড: মাকসুদ হেলালীর সভাপতিত্বে বিবিএস ( ক্যাবলস) গ্রæপের সৌজন্যে ভোলা জেলা সমিতির আয়োজনে আলহাজ্ব আব্দুল হান্নান হাওলাদার শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি সাংবাদিকদের উদ্যেশ্য করে বলেন, আপনারা ভাল করে সংবাদ পরিবেশন করেন ভাল করে লেখেন বিএনপি একটি সন্ত্রাসীর দল। তারা সন্ত্রাসী করে দেশের টাকা লুটপাট করে বিদেশে পাচার করে। তারা কিভাবে মানুষের কাছে ভোট চায়। তিনি আরো বলেন তারা যদি আন্দোলনের নামে কোন সন্ত্রাসী করে তাহলে তাদের জেলে যেতে হবে। মওদুদ সাহেবরা কোন কিছু করার সাহস রাখে না।তারা শুধু আন্দোলনের নামে মানুষ পুরিয়ে হত্যা করতে পারে।
আওয়ামী লীগ জনগণের দল, বঙ্গবন্ধুর দল, শেখ হাসিনার দল, উন্নয়নের দল। তাই আগামী জাতীয় নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে দেশের উন্নয়নের শরিক হবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা - ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা - ২ সংসদ সদস্য আলী আযম মুকুল ভোলা সমিতি সাধারণ সম্পাদক মোঃ সহিদুল হক মুকুল,বিবিএস ক্যাবলস গ্রæপের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার, অতিরিক্ত সচিব আবুল কালাম আজাদ, জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামছুল আরিফ সহ আ› লীগের বিভিন্ন অঙগসংগঠনোর নেতৃবৃন্দ। অনুষ্ঠানে ২০১৫ -১৬ সেশনে এস এস সি ও এইচ এস সি সনের জিপি -৫ প্রাপ্তদের মোট ১৫৩ জনের প্রত্যেককে ৪০০০ হাজার ও এইচ এস সি ৫০০০ হাজার টাকা একটি করে সনদ পত্র ও একটি করে মেডেল প্রদান করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ